প্রেস ক্লাব ক্রীড়া শুরু/যুব সমাজকে খেলার মাঠে ফেরাতে হবে: তরফদার রুহুল আমীন

প্রেস ক্লাব ক্রীড়া শুরু/যুব সমাজকে খেলার মাঠে ফেরাতে হবে: তরফদার রুহুল আমীন

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-০৯-১৪: ০৮:১১ পিএম

বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। শনিবার (১৪ সেপ্টেম্বর) প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে বর্ণাঢ্য এ আয়োজনের উদ্বোধন করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন। 
চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুবসমাজকে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেরিয়ে এনে তাদের মানস গঠনের জন্য খেলাধুলা খুবই গুরুত্বপূর্ণ। যুবসমাজের মানস গঠন যথাযথ না হলে তাদের এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব না। এজন্য ক্রীড়াক্ষেত্রে আমাদের যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। তথ্যপ্রযুক্তির খারাপ দিকগুলো থেকে বের করে আমাদের যুব সমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। ক্রীড়াকে শুধুমাত্র ঢাকাকেন্দ্রিক বা বিভাগীয় শহরে আবদ্ধ না রেখে গ্রামে-গঞ্জে ছড়িয়ে দিতে হবে বলেও মন্তব্য করেন তরফদার রুহুল আমিন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য-সদস্যা এবং পরিবারের সদস্যদের নিয়ে সবচেয়ে বড় আনন্দযজ্ঞ এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। সাংবাদিকরাও বিভিন্ন খেলায় পারদর্শী এবং তারা তাদের যোগ্যতা দিয়েই এ প্রতিযোগিতায় অংশ নেয়। তিনি ক্রীড়া প্রতিযোগিতার সর্বাঙ্গীন সুন্দর প্রত্যাশা করেন। স্পন্সর হওয়ায় সাইফ পাওয়ার টেকের প্রতি কৃতজ্ঞতা জানান।   


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাব সাধারণ ফরিদ উদ্দিন চৌধুরী। যুগ্ম- সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা, চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী প্রমুখ। 
এর আগে প্রধান অতিথিকে প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও সম্মাননা জানানো হয়। এ সময় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য মো. শামসুল ইসলাম, স ম ইব্রাহীম, কাজী আবুল মনসুরসহ ক্লাবের স্থায়ী- অস্থায়ী সদস্য এবং বিভিন্ন মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি তরফদার রুহুল আমিন এবং প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস দাবার ঘুটি চালের মাধ্যমে মাসব্যাপী  বার্ষিক ক্রীড়ার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। মাসব্যাপী এ প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে ক্লাবের সদস্যদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও অংশ নেবেন।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল