মেয়র বন্দনা, মহিলা দল থেকে মণি বহিষ্কার

মেয়র বন্দনা, মহিলা দল থেকে মণি বহিষ্কার

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১০-০৫: ০৯:৫৯ পিএম

সরকার দলীয় মেয়রের গুনগান করে বক্তব্য রাখার এক দিনের মাথায় দল থেকে বহিষ্কার হলেন জাতীয়তাবাদী মহিলা দলের চট্টগ্রাম মহানগর সভানেত্রী কাউন্সিলর মনোয়ারা বেগম মণি।
দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে তাকে সংগঠন থেকে বহিষ্কার করার কথা বলা হয়েছে। 

শনিবার (০৫ অক্টোবর) মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে মনোয়ারা বেগম মণিকে বহিষ্কার করা হয়েছে। এখন থেকে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভাপতি হিসেব দায়িত্ব পালন করবেন।
বিষয়টি নিশ্চিত করেছেন, চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তর সম্পাদক মো. ইদ্রিস। তিনি জানান, মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ তার বহিষ্কারের বিষয়টি চট্টগ্রামে মহিলা দলের নেতাদের জানিয়েছেন। 
আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে অতিথি হয়ে দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে আবারো মেয়র হিসেবে দেখতে চান বলে জানিয়েছেন মহিলা দল চট্টগ্রাম মহানগরের সভানেত্রী মনোয়ারা বেগম মনি।

আরও পড়ুন- নাছিরকে আবার মেয়র হিসেবে দেখতে চান বিএনপি নেত্রী মনি!

শুক্রবার (০৪ অক্টোবর) নগরীর পশ্চিম মতিঝর্ণা বাটালি হিল এলাকায় ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত হিন্দু সমপ্রদায়ের মাতৃমণ্ডলীদের শাড়ি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর ও বিএনপি নেত্রী মনোয়ারা বেগম মণি।  এসময় তিনি বর্তমান সিটি মেয়র নাছিরকে ‘হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র’ সম্বোধন করে বলেন, তাঁকে আবার নির্বাচিত করতে না পারাটা হবে ‘চরম ব্যর্থতা’। তিনি নমিনেশন না পেলে ভবিষ্যতে কাউন্সিলর পদে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন লালখান বাজার, বাগমনিরাম ও জামালখান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল