চট্টগ্রাম আবাহনী’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চট্টগ্রাম আবাহনী’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 স্পোর্টস ডেস্ক
  ২০১৯-১০-১০: ০৭:৫৯ পিএম

দেশে ক্রীড়ার মানোন্নয়নে শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর। ক্রীড়া উন্নয়নে শেখ কামালের অবদানও অবিস্মরণীয়।  
চট্টগ্রাম আবাহনী’র ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রাম অবাহনীর চেয়ারম্যান এম. এ. লতিফ এমপি এসব কথা বলেন। 
বৃহস্পতিবার (১০ অক্টোবর) হালিশহর ক্লাব প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে এম. এ. লতিফ এমপি আরো বলেন-স্বাধীনতা পরবর্তীতে শেখ কামাল ছিলেন স্বাধীন দেশের একজন সফল ক্রীড়া সংগঠক। বঙ্গবন্ধু ও শেখ কামালসহ তাঁর পরিবারের সদস্যরা পাকিস্তানি দোসরের হাতে শহীদ হওয়ায় দেশের ক্রীড়াঙ্গন পিছিয়ে পড়েছিল। বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সহিত দেশের ক্রীড়াঙ্গনকে বিশ্বদরবারে সম্মানজনক স্থানে আনতে সক্ষম হয়েছেন।
তিনি শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে আয়োজনে সহায়তার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে’র ভাইস-চেয়ারম্যান এম.এ. লতিফ এমপি চট্টগ্রামবাসী ও আবাহনী সমর্থক গোষ্ঠিকে আগামী ১৯ অক্টোবর থেকে শুরু হওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট মাঠে এসে দেখার আহবান জানান। 
অনুষ্ঠানে চট্টগ্রাম আবাহনী ক্লাব’র পরিচালক ও চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন-আবাহনী শুধু ক্লাবের নাম নয় এতে জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর ছেলে শেখ কামাল’র স্মৃতি জড়িত। তাই এ ক্লাবের সম্মান ও গুরুত্ব দেশবাসীর কাছে অপরিসীম। এর আগে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। পরে আবাহনী লিমিটেড’র বর্তমান ও সাবেক পরিচালক, কর্মকর্তা, খেলোয়াড় ও সমর্থকবৃন্দের উপস্থিতিতে  ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। 

সেলিম আসলাম সোহেল’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রাম আবাহনী লিঃ’র পরিচালক ও চট্টগ্রাম চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ, চট্টগ্রাম আবাহনী লিঃ’র পরিচালক তাহেরুল ইসলাম স্বপন, মো. শাহজাহান, আবাহনী জুনিয়র’র সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন, মহানগর আবাহনী সমর্থক গোষ্ঠির সাধারণ সম্পাদক সুফিউর রহমান টিপু। 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল