নদীতে টাকা ভেসে যাওয়ার গুজব, করতোয়া পাড়ে হাজারো মানুষের ভিড়

নদীতে টাকা ভেসে যাওয়ার গুজব, করতোয়া পাড়ে হাজারো মানুষের ভিড়

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১০-১৫: ০১:২০ পিএম

নদীতে টাকা ভেসে যাওয়ার গুজবে জেলা শহরের চেলোপাড়ায় করোতায়া নদীর পাড়ে ভিড় জমিয়েছেন হাজারো উৎসুক মানুষ। সোমবার (১৫ আগস্ট) রাতে দুই ব্যক্তি দাবি করেন- নদী দিয়ে টাকা ভেসে যেতে দেখেছেন তারা।

ওই দুই ব্যক্তি হলেন- কালু (৩৫) ও জাহেদুল (৪৫)। হাজার হাজার টাকা ভেসে যাওয়ার কথা বললেন সেখানে নেমে তারা সামান্য কিছু টাকা পেয়েছেন। এসময় নদী থেকে উদ্ধার করা দশ ও বিশ টাকার কয়েকটি এবং একটি ১শ’ টাকার একটি নোট দেখান তারা।

এদিকে, টাকা ভেসে যাওয়ার গুজব ছড়িয়ে পড়লে ব্রিজ ও নদীর দু’পাশে শত শত লোক ভিড় জমায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করে কথা ছড়িয়ে পড়ে যে, চেলোপাড়া করতোয় ব্রিজের নিচ দিয়ে টাকা ভাসছে। এরপরই নানা গুজব ও গুঞ্জনের ডালপালা মেলতে শুরু করে।

চেলোপাড়া ব্রিজের ওপর পুরতান জুতা বিক্রেতা এক ব্যক্তি জানান, দিন থেকে রাত পর্যন্ত এখানে ব্যবসা করেন তিনি। হঠাৎ টাকা ভেসে যাওয়ার কথা কিভাবে ছড়ালো বিষয়টি তার জানেন না। এই টাকা ভেসে যাওয়ার খবর গুজব বলেও দাবি করেন তিনি।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নদীতে টাকা ভেসে যাওয়া খবর শুনে সেখানে পুলিশ পাঠানো হয়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল