গাঁজার আসরে অভিযান, ১৯ জনের কারাদণ্ড

গাঁজার আসরে অভিযান, ১৯ জনের কারাদণ্ড

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১০-১৫: ১০:০৮ পিএম

নগরীর বিভিন্ন এলাকায় গাঁজার আসরে অভিযান চালিয়ে ১৯ জনকে গ্রেফতারের পর তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে নগরীর নতুন ফিশারিঘাট, পুরনো রেলস্টেশন, কদমতলী বাস স্টেশন ও শেরশাহ এলাকায় পৃথকভাবে অভিযান চালানো হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম।

গ্রেফতার ১৯ জনের মধ্যে দুজনকে ৬০ দিনের কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে। এরা হল- নুরে আলম ও মো. সাবু।

১১ জনকে ৩০ দিনের কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে। এরা হল- আব্দুল কাদের, জয়নাল ফকির, মো. মোহন, মো. পাভেল, মো. শাহজাহান, মো. জামাল উদ্দিন, আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম, মো. আরাফাত, নুর হোসেন ও মো. রাকিব।

এছাড়া আব্দুল কাদেরকে ২০ দিন, জসিম উদ্দিনকে ১২ দিন, মো. শফিকুলকে ১০ দিন, রাজু আহম্মদকে সাতদিন, মো. জামালকে পাঁচ দিন ও মো. জুনায়েদকে ২ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে। তাদের প্রত্যেককেও ১০০ টাকা করে জরিমানা দেওয়ার আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম বলেন, ‘গ্রেফতার ১৯ জনের সবাই গাঁজা সেবনকারী। কেউ কেউ গাঁজা বিক্রিও করেন। তাদের কাছ থেকে ৩০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়েছে। গ্রেফতারের পর তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।’

 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল