পাথরঘাটা বিস্ফোরণ: দুইজনের নামে মামলা নিহত রিকশা চালকের স্ত্রী'র

পাথরঘাটা বিস্ফোরণ: দুইজনের নামে মামলা নিহত রিকশা চালকের স্ত্রী'র

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১১-১৮: ০৬:৩৪ পিএম

পাথরঘাটায় বড়ুয়া ভবনে বিস্ফোরণে হতাহতের ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) বিকেলে বিস্ফোরণের ঘটনায় নিহত রিকশাচালক মাহমুদুল হকের স্ত্রী শাহীনা আক্তার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় নিরীহ লোকজনের অবহেলাজনিত মৃত্যু ও ক্ষতিসাধনের অভিযোগ আনা হয়েছে। 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘বিস্ফোরণে নিহত রিকশাচালক মাহমুদুল হকের স্ত্রী শাহীনা আক্তার বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ করে মামলাটি করেন। এছাড়া আরও অনেককে অজ্ঞাত আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।’ তবে তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে- বড়ুয়া ভবনের মালিক দুই সহোদর অমল বড়ুয়া ও টিটু বড়ুয়ার নাম উল্লেখ করা হয়েছে এজাহারে। অজ্ঞাত আরও অনেককে আসামি করা হয়েছে।

রবিবার (১৭ নভেম্বর) পাঁচতলা বড়ুয়া ভবনের নিচতলায় বিস্ফোরণে শিশুসহ সাত পথচারী নিহত ও অন্তত ১০ জন আহত হন। নিহত রিকশা চালক মাহমুদুল হক (৩০) এর বাড়ী চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়ায় তেইল্যাকাটা সেনেরচরে তার বাড়ি। তার বাবার নাম আবুল কাশেম ও মায়ের নাম মমতাজ বেগম। তিনি নগরীর বাকলিয়ার ভেড়ামার্কেটের বেলাল কলোনিতে থাকতেন।

এ ঘটনায় নিহত অন্যরা হলেন, গৃহবধূ জুলেখা খানম ফারজানা (৩৩), তার দ্বিতীয় শ্রেণী পড়ুয়া ৭ বছর বয়সী শিশু আতিকুর রহমান শুভ, স্কুল শিক্ষক অ্যানি বড়ুয়া (৪০),  রিকশাচালক আব্দুল শুক্কুর (৫০), ভ্যানচালক মো. সেলিম (৪০), পাশের ভবনের রঙ মিস্ত্রি নুরুল ইসলাম (৩১), 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল