প্রথম পুনর্মিলনী: আনন্দ-উৎসবে চবিয়ানরা

প্রথম পুনর্মিলনী: আনন্দ-উৎসবে চবিয়ানরা

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১১-২২: ০৩:১০ পিএম

প্রতিষ্ঠার পর প্রথমবার আয়োজিত পুনর্মিলনীর আনন্দে মেতে উঠেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হাজারো সাবেক শিক্ষার্থী। শুক্রবার (২২নভেম্বর) সকালে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে হাজারো কন্ঠে জাতীয় সংগীত আর বেলুন উড়িয়ে চবি এলামনাই এসোসিয়েশন আয়োজিত প্রথম পুনর্মিলনীর উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার।
এ সময় ঢোলের তালে তালে আনন্দে মেতে উঠেন চবিয়ানরা। 


উদ্বোধনী অনুষ্ঠানে এ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ও সাবেক মূখ্যসচিব আবদুল করিম, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম ও পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম উপস্থিত ছিলেন।
পুনর্মিলনীতে যোগ দিতে চবিয়ানরা আসেন দেশের বিভিন্ন স্থান থেকে। নানা বয়সী সাবেক শিক্ষার্থীরা দীর্ঘদিন পর সহপাঠীদের পেয়ে অনেকেই মেতে উঠেন উল্লাসে। অনেকে হয়ে পড়েছিলেন আবেগাপ্লুত। 
দিনব্যাপী উৎসবে রয়েছে আলোচনা সভা, স্মৃতিচারণ, সাবেক উপাচার্যদেরকে সম্মাননা, র‍্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন। 
চবি'র সাবেক শিক্ষার্থীরা এলামনাই এসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা চাই এ্যালামনাই এসোসিয়েশন এভাবেই সামনের দিনগুলিতেও কাজ করে যাবে এবং যুগ যুগ ধরে চবি ছাত্র-ছাত্রীদের মেরুবন্ধনে সহায়তা করবে।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল