ফেব্রুয়ারীতে বিয়ে ডিসেম্বরেই লাশ!

ফেব্রুয়ারীতে বিয়ে ডিসেম্বরেই লাশ!

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১২-০২: ১২:১০ পিএম

নগরের খুলশী থানাধীন ঝাউতলায় একটি ভাড়া বাসা থেকে রোজী আক্তার (২০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার হাত বাঁধা, গলায় রশি পেঁচানো ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২ ডিসেম্বর) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের ভাড়া বাসা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

পুলিশ বলছে, ওই নারীকে হাত বাঁধা ও গলায় তার প্যাঁচানো অবস্থায় পাওয়া গেছে। ঘটনার পর থেকে তার স্বামীকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। তাদের ধারনা এই নারীকে হত্যা করা হয়েছে।


নিহত নারীর নাম রোজী আক্তার (২০)। রোজী খুলশী ঝাউতলা এলাকায় বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী। তার স্বামী রেজাউল করিম (২৮) ও ওই প্রতিষ্ঠানে প্রহরী হিসেবে কর্মরত আছেন। রেজাউল করিম সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের আবুল মনসুরের ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, গত ফেব্রুয়ারি মাসে রেজাউল ও রোজীর বিয়ে হয়। দুজনেই বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী। গত মার্চে ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের কাছ থেকে ওই বাসা ভাড়া নেন। আজ বিয়ের মাত্র দশ মাসের মাথায় নিজ বাসাতে মিলেছে রোজীর মরদেহ। তার স্বামীকে পাওয়া যাচ্ছে না।


ওসি বলেন, “ পাশেই রোজীর আপন বোনের বাসা। আমরা তার কাছ থেকে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। রোজীকে হাত বাঁধা, গলায় তার প্যাঁচানো অবস্থায় পাওয়া গেছে। তার মাথায়ও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অনপক নির্যাতন করেই রোজীর মৃত্যু নিশ্চিত করা হয়েছে। ময়নাতদন্তে বিস্তারিত জানা যাবে।”


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল