বোয়ালখালী উপনির্বাচনে জাপার প্রার্থী জিয়াউদ্দিন বাবলু!

বোয়ালখালী উপনির্বাচনে জাপার প্রার্থী জিয়াউদ্দিন বাবলু!

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১২-১১: ১০:১০ পিএম

সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি (জাপা) চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে প্রার্থী মনোনীত করেছে। বুধবার দুপুরে জাপার বনানীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এই প্রার্থিতা ঘোষণা করেন। এ সময় সেখানে জিয়াউদ্দিন আহমেদ বাবলু উপস্থিত ছিলেন।

জাপার সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু দশম জাতীয় সংসদে জাপার সাংসদ ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাঁকে প্রথমে কক্সবাজার ও পরে নীলফামারীর একটি আসনে দলীয় প্রার্থী মনোনীত করা হয়। কিন্তু তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।

সংবাদ সম্মেলনে জি এম কাদের বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সভায় জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে প্রার্থী মনোনীত করা হয়। সভায় জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ড সদস্যরাও উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন মহাজোটগতভাবে হবে কি না, তা আলাপ-আলোচনার মাধ্যমে নির্ধারণ হবে। আমরা আশাবাদী, জাতীয় পার্টির প্রার্থী মহাজোটের প্রার্থী হিসেবেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাপার মহাসচিব মসিউর রহমান, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, সালমা ইসলাম, আজম খান, এ টি ইউ তাজ রহমান, মাসুদ উদ্দিন চৌধুরী, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল