সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনা,  দুই কন্যার পর চলে গেলেন বাবাও

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনা, দুই কন্যার পর চলে গেলেন বাবাও

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-১২-২৮: ১২:১০ পিএম

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায়  দুই কন্যার পর চলে গেলেন বাবাও। তিনি হলেন- বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু। এর আগে সকালে দুর্ঘটনাস্থলেই তাঁর দুই শিশু কন্যার মৃত্যু হয়। 

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুজ্জামান এর দুই কন্যা তাসরিন (১৩) তাসপিয়া (১৪)। 

বার আউলিয়া হাইওয়ে পুলিশের এসআই কাউছার বলেন, ‘একটি বেপরোয়া লরির ধাক্কায় প্রাইভেটকারের দুই শিশু নিহত হয়েছে। বাকিদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘দুর্ঘটনায় আহত তিনজনকে চমেকে ভর্তি করা হয়। তাদের মধ্যে হলেন- সাইফুজ্জামান মিন্টু বেলা সাড়ে ১১টার দিকে মারা গেছেন।’ হাসপাতালে ভর্তি বাকি দুইজন হলেন- নিহত মিন্টুর স্ত্রী কনিকা আক্তার ও তার ছেলে মন্টি। 

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই কাউসার জানান, নিহত সাইফুজ্জামান মিন্টুর বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার নিশ্চিন্তপুর গ্রামে। তারা বান্দরবান থেকে ঢাকার মিরপুরের বাসায় ফিরছিলেন। লরীটি ড্রাইভাইসহ আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্থ প্রইভেটকার দুটি থানায় নেওয়া হয়েছে। অপর কারের চালক সুস্থ্য আছেন। 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল