বদলে গেল ট্রেনের সময়সূচি

বদলে গেল ট্রেনের সময়সূচি

 ফিচার ডেস্ক
  ২০২০-০১-১১: ০৯:০৫ এএম

ট্রেনের সময়সূচি বদলে গেল শুক্রবার (১০ জানুয়ারি) থেকে। পরিবর্তন এসেছে সারা দেশের ৬৭টি ট্রেনের সময়সূচিতে। এ অনুযায়ী দেশের প্রায় সব আন্তনগর, মেইল ও কমিউটার ট্রেনের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। এগুলোর মধ্যে অনেক ট্রেনের সময় ৩০ মিনিট থেকে দেড় ঘণ্টা পর্যন্ত পরিবর্তিত হয়েছে।

সুবর্ণ এক্সপ্রেস চট্টগ্রাম থেকে স্টেশন ছাড়বে সকাল ৭টায়। পুনরায় চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বিকেল সাড়ে ৪টায়। বর্তমানে চালু নিয়ম অনুযায়ী বেলা তিনটার পরিবর্তে ১০ জানুয়ারি থেকে সাড়ে চারটায় চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করবে। ফলে ঢাকায় আরও দেড় ঘন্টা বেশি অবস্থানের সময় পাবেন যাত্রীরা।

মহানগর এক্সপ্রেস চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা স্টেশন ছাড়বে রাত ৯টা ২০ মিনিটে। পুনরায় চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে স্টেশন ছাড়বে দুপুর সাড়ে ১২টায়।

এছাড়া সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ঢাকা ছাড়বে সকাল সোয়া ১১টায়। পুনরায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়বে রাত সোয়া ১১টায়। অন্যদিকে পারাবত এক্সপ্রেস সিলেটের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে সকাল ৬টা ২০ মিনিটে। পরবর্তীতে দুপুর ৩টা ৪৫ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে স্টেশন ছাড়বে পারাবত এক্সপ্রেস।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল