যাত্রীর জুতায় মিলল দুই জোড়া স্বর্ণের বার

যাত্রীর জুতায় মিলল দুই জোড়া স্বর্ণের বার

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০১-১৪: ০৬:৫৪ পিএম

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আবুধাবি থেকে ঢাকাগামী কানেকটিং ফ্লাইটের এক যাত্রীর কাছ থেকে ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। স্বর্ণের বারগুলো মোহাম্মদ সরওয়ার উদ্দিন নামের ওই যাত্রীর জুতায় কৌশলে লুকানো ছিলো।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৮ ফ্লাইটে আসা ওই যাত্রীকে গোপন সংবাদের ভিত্তিতে চ্যালেঞ্জ করে এনএসআই টিম।

পরে তার দেহ তল্লাশি করে ২৪ ক্যারটের ৪৬৮ গ্রাম ওজনের ৪টি স্বর্ণের বার ও ২শ গ্রাম ওজনের স্বর্ণের অলংকার পাওয়া যায়। এরপর বিমান থেকে তার ব্যাগেজ এনে ২৫ কার্টন সিগারেট পাওয়া যায়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, মোহাম্মদ সরওয়ার উদ্দিনের গ্রামের বাড়ি হাটহাজারী। তিনি আবুধাবি-চট্টগ্রাম-ঢাকার টিকিট কাটেন। তার ইমিগ্রেশন হওয়ার কথা ছিলো শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। শাহ আমানতে অবতরণের পর তিনি ঢাকায় যাওয়ার জন্য লাউঞ্জে অপেক্ষা করছিলেন। এ সময় তার দেহ তল্লাশি করে জুতার তলায় লুকানো দুই জোড়া স্বর্ণের বার পায় এনএসআই টিম। উদ্ধার করা স্বর্ণের বার, অলংকার ও সিগারেট পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য বিমানবন্দর কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানা গেছে।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল