দমানো গেলো না বিদ্রোহীদের/ ‘রুদ্ধদ্বার’ বৈঠকে কাদের-নাছিররা

দমানো গেলো না বিদ্রোহীদের/ ‘রুদ্ধদ্বার’ বৈঠকে কাদের-নাছিররা

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৩-০৮: ১২:১১ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী সোলামান আলম শেঠ।  রোববার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে তিনি তার প্রত্যাহারপত্র জমা দেন।

এ বিষয়ে নিশ্চিত করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলাইমান আলম শেঠ বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। রির্টানিং কর্মকর্তার কাছে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার চেয়ে আবেদন জমা দিয়েছি। ব্যক্তিগত ও দলীয় সিদ্ধান্তের কারণে আমি মনোনয়ন প্রত্যাহার করেছি।

এর আগে সোলায়মান আলম শেঠ চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, নগর জাতীয় পার্টির নেতাকর্মীদের চাপ থাকার পরও হাইকমান্ডের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে আমি সরে দাঁড়ালাম। পার্টির হাইকমান্ড আমাকে চসিক নির্বাচনে মেয়র পদ থেকে সরে দাঁড়াতে নির্দেশ দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন। 

প্রসঙ্গত- সোলায়মান আলম শেঠ জাতীয় পার্টির নগর সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য। দলের চট্টগ্রামের নেতৃত্ব নিয়ে সাবেক সাংসদ মাহজাবিন মোরশেদ দম্পত্তির সাথে তার দীর্ঘ দিনের দ্বন্ধ ছিল। নানা কারণে তিনি দীর্ঘ দিন ছিলেন নগর কমিটির বাইরে। সম্প্রতি ওই দম্পত্তি প্রায় হাজার কোটি টাকার ঋণ খেলাপী হয়ে দেশে ছেড়ে পালান। 


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল