মেয়র নাছিরের সেলফি ...

মেয়র নাছিরের সেলফি ...

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৩-১১: ০৫:৩৩ পিএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে চট্টগ্রাম সিটি করপোরেশনের পঞ্চম নির্বাচিত পরিষদ পূর্ণ করলো ৪ বছর ৮ মাস। এ দিন বুধবার (১১ মার্চ) অনুষ্ঠিত হয় সিটি কর্পোরেশনের ৫৬ তম সাধারণ সভা। মেয়র হিসাবে আ জ ম নাছির উদ্দিনের মেয়াদ শেষ হবে আগস্ট ২০২০ এ। আর ৪ টি মাসিক সাধারণ সভা অনুষ্ঠানের পর মেয়াদ পূর্ণ হবে এই পরিষদের। শেষ হবে চসিকের পঞ্চম পরিষদের দায়িত্ব।

কিন্তু এবার মেয়র পদে দলীয় মনোনয়ন পাননি আ জ ম নাছির উদ্দিন। তাই মেয়াদ শেষে তার নামের শেষে যোগ হবে সাবেক মেয়র। এটা মেয়রসহ সবার জানা। অনেকটা বিদায় বেলায় এসে কড়া নাড়ছে দরজায়। সে কথা বললেন মেয়র আ জ ম নাছির নিজেও।

বুধবার বিকেলে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে থিয়েটার ইন্সটিটিউট অডিটোরিয়ামের সাধারণ সভার মঞ্চে দাঁড়িয়ে একটি সেলফির ছবি পোস্ট দেন। তাতে মেয়র লেখেন- ‌আগামী পরিষদের সাধারণ সভায় থাকবেন না অনেকেই। বাগানে আসবে নতুন কুঁড়ি শুধু সেই সেদিনের মালি নেই! এই তো জীবনের নিয়তি। চলে যাওয়া মানে প্রস্থান নয়, নয় বন্ধন ছিন্ন করার আর্ত রজনী; চলে গেলে আরো অনেক কিছু থেকে যাবে এই পরিষদের না থাকা জুড়ে। 


 পোস্টে আরও লেখা হয়- স্মৃতির ফ্রেমে সেই না থাকা সময়কে ধরে রাখতে ৫৬তম সাধারণ সভায় উপস্থিত কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর, চসিকের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে সেলফি বন্দী হওয়া।  নিজের মোবাইলে ধরে রাখলেন সাধারণ সভার ছবি। মেয়র নাছির উদ্দীনের এই সেলফি কান্ডে উপস্থিত সকলেই হয়ে পড়লেন স্মৃতি কাতর।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল