দামপাড়ার পাঁচ বাড়ি লকডাউন

দামপাড়ার পাঁচ বাড়ি লকডাউন

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৪-০৩: ১০:১১ পিএম

নগরের দামপাড়া এলাকার এক বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় ওই এলাকার ৬ টি বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন। নগরের চকবাজার থানা পুলিশ রাত সাড়ে নয়টার দিকে দামপাড়া ১ নম্বর গলির এ ৬ টি বাড়ি লকডাউন করেছে।

বিষয়টি জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সিভিল সারজন সহ সংশ্লিস্টদের সঙ্গে কথা বলে ওই বাড়িতে ছুটে আসি। ওখানে ওই রোগীর গত কয়েক দিনের অবস্থানের বিস্তারিত নিয়েছি। প্রথমে ওই বাসার গলিটা আমরা লকডাউন করি। ওই গলিতে ৬টি ভবন আছে ৪/৫ তলা করে। এখান থেকে কেউ বেরুবে না, কেউ ঢুকবে না।  

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে কোভিড-১৯ রোগ শনাক্তকরণ পরীক্ষার এই ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

৬৭ বছর বয়সি আক্রান্ত রোগী বর্তমানে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশনে আছেন। তার বাসা চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন দামপাড়া এক নম্বর গলিতে। জেলা প্রশাসনের নির্দেশনায় ১ নম্বর গলির সবগুলো বাড়ি লকডাউন করা হয়েছে।
 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল