২৪ ঘন্টায় পাঁচ নারী-পুরুষের অস্বাভাবিক মৃত্যু

২৪ ঘন্টায় পাঁচ নারী-পুরুষের অস্বাভাবিক মৃত্যু

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-০৬-১৯: ০৫:১৯ পিএম

বন্দরনগরী চট্টগ্রাম ও আশপাশের তিন উপজেলায় পৃথক ঘটনায় পাঁচ নারী-পুরুষের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ জুন ) থেকে আজ বুধবার (১৯ জুন) দুপুর পর্যন্ত এসব ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নগরের বায়েজিদ বোস্তামি থানা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মো. শাহেদ (৩০) নামে এক যুবক ও  টাইগারপাস মোড়ে বাসচাপায় কাজলী সাহা (৫৫) নামে অপর এক নারীর মৃত্যু হয়েছে, কিন্তু তিন উপজেলায় বাকি তিনজনের মৃত্যু কিভাবে হয়েছে সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

তারা হলেন- রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা দরগাহ উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী জাহাঙ্গীর আলম (৫৮), আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের বাসিন্দা  রফিক আহমদ (২৬) ও সাতকানিয়ার কালিয়াইশ এলাকার কিশোরী মনি সুশীল (১৬)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. আমির বলেন, মঙ্গলবার (১৮ জুন) দিনগত রাত দুই টার দিকে নগরের টাইগারপাস মোড়ে বাসচাপায় কাজলী সাহা (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এছাড়া নগরের বায়েজিদ বোস্তামি থানাধীন বালুচড়া এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. শাহেদ (৩০) নামে অপর এক যুবকের মৃত্যু হয়েছে।

এদিকে রাউজান থানা সূত্র জানায়, আজ বুধবার সকালে রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা দরগাহ উচ্চ বিদ্যালয় থেকৈ জাহাঙ্গীর আলম নামে এক নৈশপ্রহরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে- সেটি নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ।

এছাড়া মঙ্গলবার (১৮ জুন) রাতে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা শীল পাড়া এলাকার কমল সুশীলের মেয়ে মনি সুশীলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সময়ে নিজ ঘরের বিছানা থেকে আনোয়ারার বৈরাগ ইউনিয়নের রফিক আহমদ নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সবগুলো মরদেহই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল সূত্র।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল