বন্দুক যুদ্ধে বাঁশখালীতে দুই ভাই নিহত

বন্দুক যুদ্ধে বাঁশখালীতে দুই ভাই নিহত

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-০৬-২১: ০৪:৫৭ পিএম

চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে দুই ভাই নিহত হয়েছে। আজ (শক্রিবার) দুপুরে উপজেলার দক্ষিণ সরল গ্রামে এ ঘটনা ঘটে। 
নিহতরা হচ্ছে,জাফর আহমদ প্রকাশ মেম্বার (৪৮) ও তার ভাই খলিল আহমদ (৪৫)। তারা বাঁশখালী উপকূলে সাগরে মাছ ধরার ট্রলার ডাকাতিতে জড়িত বলে র‌্যাব জানিয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব ৮টি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেলা ১২টার দিকে বাঁশখালীর সরল ইউনিয়নে অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে জাফর ডাকাত ও তার ভাই খলিলুর রহমানের মৃত্যু হয়। জাফর ডাকাতের বিরুদ্ধে অস্ত্র, খুন ও ডাকাতিসহ ৩৩টি মামলা রয়েছে এবং তার ভাইয়ের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে।


বন্দুক যুদ্ধে র‌্যাবের তিন সদস্যও আহত হয়েছে বলে দাবি র‌্যাবের। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ৮টি আগ্নেয়াস্ত্র, চাপাতি-রামদাসহ বেশ কিছ ুদেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত জাফরের বিরুদ্ধে বাঁশখালী থানায় খুন, জখম, ডাকাতির অভিযোগে ৩৩টি মামলাও তার ভাই খলিলের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছ বলে জানিয়েছে র‌্যাব। নিহতরা সরল এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

চট্টগ্রাম২৪ডটকম/এইচএ


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল