করোনায় জীবন দিলেন জেলা পুলিশের এক সদস্য

করোনায় জীবন দিলেন জেলা পুলিশের এক সদস্য

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৫-২১: ০৭:৪০ পিএম

দায়িত্ব পালনকালে করোনা আক্রান্ত হয়ে জীবন দিলেন আরও এক পুলিশ সদস্য। মঙ্গলবার (১৯ মে) ভোরে মারা যান পুলিশ সদস্য মো. মোখলেছুর রহমান। মৃত কনস্টেবল মো. মোখলেছুর রহমান চট্টগ্রাম জেলা পুলিশে সদর কোর্টে কর্মরত ছিলেন। 

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল জানান, মো. মোখলেছুর রহমান গত মঙ্গলবার ভোরে মারা যান। এরপর নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে তার করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। তার বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে।  তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্র রেখে গেছেন।

দেশের জন্য জীবন উৎসর্গকারী কনস্টেবল মোঃ মোখলেছুর রহমানের মরদেহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

করোনাযুদ্ধে কনস্টেবল মোঃ মোখলেছুর রহমানের  মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, বলেন কনস্টেবল মো: মোখলেছুর রহমান বাংলাদেশ পুলিশের একজন দক্ষ, কর্মঠ, চৌকস এবং দায়িত্বশীল পুলিশ সদস্য ছিলেন। তাঁর মত এমন একজন দক্ষ, দায়িত্ববান ও অভিজ্ঞ পুলিশ সদস্যের মৃত্যুতে চট্টগ্রাম জেলা পুলিশের প্রতিটি সদস্য শোকাহত। 
চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক ও গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। সৃষ্টিকর্তা যেন শোকসন্তপ্ত পরিবারের প্রতিটি সদস্যকে এ অপূরণীয় ক্ষতি ও প্রিয়জন হারানোর শোক বহন করার শক্তি দান করেন সেই কামনা করেন পুলিশ সুপার।

উল্লেখ্য, এ নিয়ে চট্টগ্রামে দায়িত্বপালকালে দুইজনসহ সারাদেশে পুলিশের ১০ সদস্য করোনায় জীবন দিলেন। 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল