সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠিত

সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠিত

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-০৬-২১: ০৮:৩০ পিএম

শিল্প সমৃদ্ধ সীতাকুণ্ডের সাধারণ মানুষের চাকুরীসহ অধিকার রক্ষায় সৃস্ট সংগঠন সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। 
সংগঠনের আহ্বায়ক ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মো. ফসিউল আলম এর সভাপতিত্বে এবং সদস্য সচিব লায়ন মো. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় এ  বৃহস্পতিবার (২০ জুন) নগরীতে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।

সভার শুরু যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার আজিজুল হকের স্বাগত বক্তব্যে সংগঠন প্রয়োজনীয়তাসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। আলোচনায় অংশ নেন রাজনীতিবিদ মোস্তফা কামাল চৌধুরী, অ্যাডভোকেট আবুল হাসান শাহাবুদ্দিন, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রামের সভাপতি অধ্যাপক আবুল মনছুর ভূইয়া, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মানিক, সমাজ সমীক্ষা সংঘের সভাপতি আহমেদ খসরু, খোরশেদ আলম, লায়ন বেলাল হোসেন।

সভায় ৫ সদস্য বিশিষ্ট গঠনতন্ত্র প্রণয়ন উপকমিটি ও ৫ সদস্য বিশিষ্ট কর্মপরিকল্পনা উপকমিটি গঠন করা হয়।  কমিটির সদস্যদেরকে ৩১ জুলাইয়ের মধ্যে অর্পিত দায়িত্ব সম্পন্ন করার সময় বেধে দেয়া হয়।   

এডভোকেট আবুল হাসান শাহাবুদ্দিনকে আহ্বায়ক করে গঠিত গঠনতন্ত্র প্রণয়ন উপকমিটির সদস্য সচিব করা হয় সাংবাদিক আবুল হাসনাতকে। সদস্যরা হলেন ইঞ্জিনিয়ার আজিজুল হক, খোরশেদ আলম ও লায়ন কাজী আলী আকবর জাসেদ।

ইপসার প্রধান নির্বাহী আরিফুর রহমানকে আহ্বায়ক করে গঠিত কর্মপরিকল্পনা প্রণয়ন উপকমিটির সদস্য সচিব করা হয় সাংবাদিক মোহাম্মদ ইউসুফকে। সদস্যরা হলেন, প্রফেসর একেএম তফজল হক, সমাজ সমীক্ষা সংঘ-চট্টগ্রামের সভাপতি আহমেদ খসরু ও লায়ন মোহাম্মদ বেলাল হোসেন।
সংগঠনের আহ্ববায়ক সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন।  

সভায় সংগঠনের আহ্ববায়ক প্রফেসর ড. মো. ফসিউল আলম ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালক মনোনীত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল