শফিউল বারী বাবুর মৃত্যুতে আমীর খসরুর শোক

শফিউল বারী বাবুর মৃত্যুতে আমীর খসরুর শোক

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৭-২৮: ১২:৫৭ পিএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএন‌পির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (২৮ জুলাই) গণমাধ্যমে পাঠনো
এক শোক বার্তায় তিনি বলেন, শফিউল বারী বাবুর অকাল মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত। বাবু একজন দায়িত্বশীল ও নিবেদিত প্রাণ নেতা ছিলেন। দলের সকল সংকট কালে তিনি সাহসী নেতৃত্ব দি‌য়ে‌ছেন। বাবু ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত হয়ে জাতীয় পর্যায়ের নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার এই অসময়ে চলে যাওয়া আমাদের জন্য বড় কষ্টের। বাবুর মৃত্যুতে দল একজন সাহসী নেতাকে হারালো। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হবে তা সহজে পূরন হবার নয়। দলের প্রতি তার অবদান বিএনপি আজীবন স্বরণে রাখবে।

তিনি শফিউল বারী বাবুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ফুসফুসের জটিলতায় মঙ্গলবার (২৮ জুলাই) ভোর ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় সোমবার দুপুরে বাবুকে প্রথমে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত দেড়টায় তাকে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

শফিউল বারী বাবু জাতীয়বাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

লক্ষীপুরের রামগতিতে বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবুকে দাফন করা হবে।

স্বেচ্ছাসেবক দল তার সংগঠনের সভাপতির মৃত্যুতে সারাদেশের জেলা, মহানগর, থানা, উপজেলা ও পৌরসভায় আজ মঙ্গলবার খতমে কোরআন ও দোয়া মাহফিল কর্মসূচি ঘোষণা করেছে।


সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল