বন্দরে নিয়োগে চট্টগ্রামের প্রার্থীদের অগ্রাধিকার দাবী

বন্দরে নিয়োগে চট্টগ্রামের প্রার্থীদের অগ্রাধিকার দাবী

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৯-২৩: ০৪:৩২ পিএম

চট্টগ্রাম বন্দরের কম্পিউটার অপারেটর পদে নিয়োগে চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দিয়ে ফলাফল প্রকাশের দাবি জানিয়েছে প্রার্থীরা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে নগরীর কাস্টমস মোড়ের চট্টগ্রাম বন্দরের প্রধান ফটকে চট্টগ্রাম বিভাগের প্রার্থীরা এই মানববন্ধন করে।

মানববন্ধনে চট্টগ্রাম বিভাগের প্রার্থীরা বন্দরে নিয়োগের ক্ষেত্রে চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দেওয়ার দাবি জানান।

উল্লেখ, ২০১৭ সালে চট্টগ্রাম বন্দরে কম্পিউটার অপারেটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবার পরে নিয়োগ কমিটি লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে মেধা ও কোটার ভিত্তিতে পূর্ণাঙ্গ ফলাফল ২০১৯ সালে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে। কিন্তু চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এখনো পর্যন্ত উক্ত পদের পূর্ণাঙ্গ ফলাফল চট্টগ্রাম বন্দরের ওয়েবসাইটে প্রকাশ করেনি বলে জানা যায়।

অপরদিকে একই দাবীতে বুধবার দুপুরে সল্টগোলার বন্দর ভবনের সামনে আরেকটি মানববন্ধন হয়।

নগর ছাত্রলীগের আয়োজনে এই মানববন্ধনে ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু, সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, ছাত্রলীগ নেতা ফখরুল ইসলাম, অমিতাভ বাবু, কবির আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বন্দরের জন্য চট্টগ্রামের মানুষ বুক পেতে বাপ-দাদার ভিটেমাটি, জায়গা দিয়েছেন। বন্দরের ভারী গাড়ির জন্য যানজটের সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন। কিন্তু নিয়োগের বেলায় উপেক্ষিত। এটা বিমাতাসুলভ আচরণ। আমরা বন্দরের যেকোনো নিয়োগে চট্টগ্রামের প্রার্থীদের অগ্রাধিকার চাই।
 


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল