গণমাধ্যমের সাথে ব্র্যাকের মতবিনিময়

গণমাধ্যমের সাথে ব্র্যাকের মতবিনিময়

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-০৯-২৩: ০৮:৩৬ পিএম

'নারী ও শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধ বর্তমান পেক্ষাপট ও মিডিয়ার ভুমিকা' শীর্ষক এক মতবিনিময় সভা চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।
বুধবার (২৩ সেপপ্টেম্বর)  ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসুচির সহযোগিতায় এবং পুরুষ ও ছেলেদের সংযুক্তি করণের মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুর প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। 

ব্র্যাক'র ডিভিশনাল ম্যানেজার পিএসইউ মো: নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, বিশেষ অতিথি ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। 

উপস্থিত ছিলেন ব্র্যাকের ডিভিশনাল ম্যানেজার (এমইবি) মো:মহিন উদ্দীন, প্রোগ্রাম অর্গানাইজার মীর মোজাহারুল হক, ফিল্ড অর্গানাইজার মো: নজরুল ইসলাম, সিনিয়র জেলা ব্যবস্থাপক হাবিবুর রহমান।

প্রধান অতিথি চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি বলেন, ব্র্যাক যে কোন দুযোর্গে মানুষের পাশে দাড়ায়, যেমন করোনাকালীন চট্টগ্রাম প্রেসক্লাবে বুথ স্থাপন করে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছিলেন। আশা করি মানুষের যেকোন দূযোর্গে পাশে থাকবে ব্র্যাক।

বিশেষ অতিথি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ বলেন, প্রধানমন্ত্রী নারী ও শিশু নির্যাতনকারীকে কোন ছাড় দিচ্ছেন না। নির্যাতনকারীদের উপযুক্ত বিচার হলে দেশে নারী ও শিশু নির্যাতন কমে যাবে।

ব্র্যাক কর্মকতারা সাংবাদিকদের উদ্দেশে বলেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে গণমাধ্যম কর্মীরা সচেতনামূলক রিপোর্ট করে মানুষের মাঝে সচেনতা সৃষ্টি করতে পারেন। 


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল