নতুন ব্রিজে র‌্যাব পরিচয়ে ট্রাক ছিনতাই, দুই নং গেটে পুলিশের হাতে ধরা

নতুন ব্রিজে র‌্যাব পরিচয়ে ট্রাক ছিনতাই, দুই নং গেটে পুলিশের হাতে ধরা

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-১০-১৫: ১১:৫৭ এএম

পুলিশ ও র্যাব সদস্য পরিচয়ে ট্রাক ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় এক ট্রাফিক কনষ্টেবলের সাহসিকতায় তা রুখে দেওয়া সম্ভব হয়েছে। এসময় দুই প্রতারককে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০ টার দিকে নগরের ২ নম্বর গেট এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করা হয়।

সূত্র জানায়, সুপারীর চালান নিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে একটি ট্রাক আসছিলো চট্টগ্রাম শহরে। সকাল সাড়ে ৯ টার দিকে শাহ আমানত সেতু এলাকায় দুই মোটরসাইকেল আরোহী নিজেদের পুলিশ ও র্যাবের লোক পরিচয়ে ট্রাকটি আটক করে। এসময় তারা চালককে ভয়ভীতি দেখিয়ে ট্রাকটি অজ্ঞাত এলাকায় নিয়ে যাওয়ার চেষ্টা কালে ট্রাফিক কনস্টেবল টিমন বড়ুয়ার বিষয়টি সন্দেহ হলে তিনি ভূয়া র্যাব  ও পুলিশ সদস্যদের চ্যালেঞ্জ করেন। এসময় জিজ্ঞাসাবাদে জানা যায় মূলত মিথ্যে পরিচয়ে ট্রাকটি ছিনতাই করা হয়েছিলো।

ট্রাফিক কনস্টেবল টিমন বড়ুয়া বলেন, ‌দুই নম্বর গেট এলাকায় আমরা একটি ট্রাক থামাই। ট্রাকের পাশেই দুই মোটরসাইকল আরোহী ও ট্রাকের উপর একজন ব্যক্তি অবস্থান করছিলো। চালক কৌশলে বলেন, ‍‍“স্যার এরা নাকি পুলিশ ও র্যাবের লোক। আমার গাড়িতে নাকি অবৈধ জিনিষ আছে, তাই তারা আমাকে নিয়ে যাচ্ছে।” এসময় বিষয়টি সন্দেহজনক হওয়ায় সঙ্গে সঙ্গে আমি ট্রাকটি আটক করে নিজেদের হেফাজতে নেই। পরে ভূয়া পুলি< ও র্যাবের লোক দাবী করা দুই জনকে জিজ্ঞাসাবাদ শুরু করি। তখনো তারা আমাদের মিথ্যে পরিচয় দিয়ে যাচ্ছিলো।

তিনি বলেন, ‘মূলত এ্ই চক্রটি মিথ্যে পরিচয় দিয়ে ট্রাকটি ছিনতাই করে নিয়ে যাচ্ছিলো। শাহ আমানত সেতু এলাকা থেকে দুটি মোটর সাইকেল দিয়ে স্কট করে গাড়িটি নিয়ে যাওয়া হচ্ছিলো। বিষয়টি দেখেই আমার সন্দেহ হয়। তাই আমি তাদের চ্যালেজ্ঞ করি। পরে তারা নিজেদের মিথ্যে পরিচয় স্বীকার করেছে।’


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল