হালিশহর ও সাগরিকায় দুই লাশ

হালিশহর ও সাগরিকায় দুই লাশ

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-১০-১৫: ০২:৪২ পিএম

নগরের হালিশহর ও সাগরিকা এলাকা থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে প্রথমে হালিশহর থানার মহেষ খালের পাড় এলাকা থেকে মিজানুর রহমান নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে পাহাড়তলী থানার সাগরিকা এলাকার আলিফ গলি থেকে বিজয় দাশ নামে আরেক বিকাশ ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

হালিশহর থানার এসআই মো. সাহেদ জানান, ভোরে খবর পেয়ে হালিশহর এ ব্লক এলাকা থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছি। তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার শরীরের বুকের একপাশে ও হাতে ছুরিকাঘাতের দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

এদিকে  পাহাড়তলী থানার ওসি মাইনুর রহমান জানান, সাগরিকা আলিফ গলি থেকে বিকাশ ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহটি ঘিরে রেখেছে সি আই ডির বিশেষ টিম।
 
পুলিশ ও স্বজনরা জানায়, বিকাশ ব্যবসায়ীর বিজয় বিশ্বাস বুধবার সকাল নেভি গেটের নিজ বাসা থেকে আর ফিরে আসেনি।  খোঁজখুজির পর পাওয়া না গেলে  স্বজনরা পাহাড়তলী থানায় বিকেলে একটি জিডি করে। পরে বৃহস্পতিবার সকালে বস্তাবন্দি লাশ পাওয়া যায় সাগরিকার আলিফ গলিতে। বিজয় নগীরর ইপিজেডে বিকাশের ব্যবসায় করতেন। আট মাস আগে তার বিয়ে হয়। গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়।

পরিবারের দাবি তার ব্যাগে সব সময়  ৫ থেকে ৬ লাখ টাকা থাকে। টাকার লোভে পুর্বপরিচিত কেউ হত্যা করেছে।


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল