কক্সবাজার থেকে ধর্ষিত শিশু উদ্ধার, ধর্ষকসহ আটক ৪

কক্সবাজার থেকে ধর্ষিত শিশু উদ্ধার, ধর্ষকসহ আটক ৪

 বিশেষ সংবাদদাতা
  ২০২০-১০-১৬: ১০:৪৭ পিএম

টানা ৩৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে কক্সবাজার থেকে এক শিশু কন্যাকে উদ্ধার করেছে র্যাব। ১২ বছর বয়সি শিশুটিকে গত দেড়মাস ধরে আটকে রেখে ধর্ষন করছিলো চার পাষণ্ড।

শুক্রবার রাতে এ তথ্য জানিয়েছেন র্যাব-৭ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন।

তিনি জানান, কক্সবাজার জেলার সদর থানাধীন কস্তুরাঘাট ও খুরুশকুল এলাকায় অভিযান চালিয়ে একটি মেয়ে শিশু উদ্ধার করা হয়েছে। এসময়  শিশুটিকে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি ও তার অপর তিন সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, এক নারী র্যাবকে অভিযোগ করেন, গত ১ সেপ্টেম্বর শাহাবদ্দিন ও তার ০৩ জন সহযোগী মিলে তার ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে প্রায় দেড় মাস যাবত অজানা স্থানে আটকে রেখে ধর্ষণ করছে। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে।

একপর্যায়ে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ধর্ষণকারী ও তার সহযোগীরা কক্সবাজার জেলার সদর থানা এলাকায় অবস্থান করছে। এ তথ্যের  ভিত্তিতে টানা গতকাল থেকে আজ ভোর পর্যন্ত টানা ৩৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ভিকটিমকে উদ্ধার এবং প্রধান আসামী  মো. শাহাবউদ্দীন ও তার অপর তিন সহযোগীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব সদস্যরা।

সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন বলেন, ‘আসামিরা বারবার তাদের অবস্থান পরিবর্তন করায় তাদের অভিযানটি ছিল কষ্টসাধ্য। এক পর্যায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে আসামিরা কক্সবাজার জেলার সদর থানাধীন কস্তুরা ঘাট এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে গতকাল রাতে আভিযানিক দল অভিযান শুরু করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা প্রধান আসামি মো. শাহাব উদ্দিনকে গ্রেফতার করে। পরবর্তীতে তার দেওয়া তথ্য ভিত্তিতে অপর তিন সহযোগীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব সদস্যরা।’

তিনি জানান,  গ্রেফতারকৃত আসামিদের কক্সবাজার জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল