বিসিবি'র সাবেক পরিচালক সেলিম আবেদীন আর নেই

বিসিবি'র সাবেক পরিচালক সেলিম আবেদীন আর নেই

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-১১-১৪: ০৭:৪৮ পিএম

বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিবি)'র সাবেক পরিচালক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক, চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের গভর্নিং বডির মহাসচিব ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সেলিম আবেদীন চৌধুরী আর নেই। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৬:৩০ টায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ...রাজেউন)। 

কাল ১৫ নভেম্বর  রবিবার সকাল ১১ টায় চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামের সম্মুখ চত্বরে মরহুমের ১ম জানাযা ও বাদ জোহর আবেদীন কলোনী প্রাঙ্গনে ২য় জানাযা অনুষ্ঠিত হবে। 

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস এর সভাপতি মোহাম্মদ ইলিয়াস হোসেন এবং সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন সহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটি, কাউন্সিলরবৃন্দ, সিজেকেএস কর্মচারী কল্যাণ সমিতির সকল সদস্য গভীর শোক প্রকাশ করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, কোষাধ্যক্ষ নোমান আল মাহমুদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন এবং মহান আল্লাহ্ তায়ালা’র দরবারে তাঁর বিদেহী নফ্সের মাগফিরাত কামনা করেন। 


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল