শনি ও সোমবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

শনি ও সোমবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

 নিজস্ব প্রতিবেদক
  ২০২০-১১-২১: ১১:১১ এএম

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ, বাকলিয়া, পাহাড়তলী-খুলশী, চান্দগাঁও, হালিশহরসহ হাটহাজারী ও পটিয়ার গুরুত্বপূর্ণ বেশ কিছু এলাকায় শনিবার (২১ নভেম্বর) এবং সোমবার (২৩ নভেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। বেশিরভাগ এলাকাতেই সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। কোন কোন এলাকায় বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

আগ্রাবাদ
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ১২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ
এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং এইচ/২ (আংশিক) এবং এইচ/১৫ (আংশিক) এর আওতায় বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন (কাজের শুরুতে ২০ মিনিট এবং কাজ শেষ হওয়ার পূর্বে ২০ মিনিট) এবং আশপাশের এলাকা।

পাহাড়তলী-খুলশী
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী
এর আওতাধীন ১১ কেভি ফিডার নং পাহাড়তলী-খুলশী এইচ ১০ ও ওয়াসা-৬ (আংশিক) এর আওতায় মনসুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, আবদুল হাকিম মিয়া রোড, পিডিবি কলোনি, নাজির আহমদ রোড, ঈদগা, ঝর্না পাড়া, বার কোয়ার্টার, আবুল বিড়ি, পাহাড়তলী বাজার, লাকী হোটেল, হাজী ক্যাম্প ও আশপাশের এলাকা।

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী
এর আওতাধীন ১১ কেভি নং ফিডার নং পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় লাকী হোটেল, পাহাড়তলী, আবুল বিড়ি, কাঁচা রাস্তা ও এর আশপাশের এলাকা।

বাকলিয়া-চান্দগাঁও
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—বাকলিয়া
এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং-এইচ/০২, ০৩ ও ০৯ (ওয়াসা) এবং বাকলিয়া-কালুরঘাট ৩৩ কেভি সার্কিটের আওতায় চকবাজার, কে বি আমান আলী রোড, কাপাসগোলা, ওমর আলী মাতবর লেন, সৈয়দ শাহ রোড, আতুজ্জার মোড়, বাড়ইপাড়া, চান্দগাঁও থানা, বহদ্দারহাট, রাহাত্তার পোল, বড় কবরস্থান, ওয়াজেরপাড়া, কমিশনার পাড়া, ওয়াসা এক্সপ্রেস ফিডারসহ বর্ধিত ফিডার সমূহের আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

৩৩/১১ কেভি কালুরঘাট উপকেন্দ্রের আওতাধীন খাজা রোড, বাদামতল, পূর্ব বাকলিয়া, চান্দগাঁও, সানোয়ারা আবাসিক, মৌলভী পুকুর পাড়, আরাকান রোড, বিসিক এরিয়া, চর রাঙ্গামাটিয়া, নাথপাড়া, শহিদ পাড়া, মুনির খতিব বাড়ি, গাবতল, টেকবাজার, সিএন্ডবি মোড়, ওয়াসা বুস্টারসহ সংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে অথবা, লোডশেডিংয়ের মাধ্যমে চালু থাকবে।

স্টেডিয়াম
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—স্টেডিয়াম
এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি এইচ-১৪ এর আওতায় স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের নিম্নবর্ণিত ফিডার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এইচ-১৪ এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ি, নূর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ বন্ধ থাকবে।

হালিশহর
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর
এর আওতাধীন হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীনস্থ ১১ কেভি হালিশহর-১০নং ফিডার।

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর
এর আওতাধীন হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীনস্থ ১১ কেভি হালিশহর ১০ নং ফিডার।

হাটহাজারী-ফটিকছড়ি
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ১২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হাটহাজারী
এর আওতাধীন হাটহাজারী গ্রিড উপকেন্দ্রে হাটহাজারী ৩৩ কেভি-সার্কিট-১ ও সার্কিট-২ এবং হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্র ফিডার নং এইচ/১, এইচ/২, এইচ/৪ ও এইচ/৫ এর আওতায় হাটহাজারী গ্রিড উপকেন্দ্রে সার্কিট-১ ও ২ বাসের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এবং হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্র উন্নয়ন কাজের জন্য উপকেন্দ্রে ইনকামিং ৩৩ কেভি সার্কিট-১ ও ২ এবং ১১ কেভি ফিডারের জরুরি মেরামত, সংরক্ষণ ও উন্নয়ন কাজের জন্য এইচ/১, এইচ/২, এইচ/৪ ও এইচ/৫ এর অধীন এলাকাসমূহ এবং ফটিকছড়ি পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন এলাকাসমূহ, কাউখালী, নাজিরহাট, রামগড়, মানিকছড়ি, বিদ্যুৎ সরবরাহ, বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রসহ আশেপাশের এলাকাসমূহ।

শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকেল ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হাটহাজারী
এর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ/১ ও এইচ/২ এর আওতায় দেওয়ান নগর, ১১ মাইল, মেখল রোড, ফকির হাট, শায়েস্তা খাঁ পাড়া, বড়ুয়া পাড়া, আলাউল পাড়া, হাটহাজারী মডেল থানা, জোবরা, ১নং বিশ্ববিদ্যালয় গেইট, ২ নং বিশ্ববিদ্যালয় গেইট, ফতেপুর, মদনহাট, ইসলামিয়া হাট, ঘাটকুল, বাড়ই পাড়াসহ আশপাশের এলাকাসমূহ।

শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হাটহাজারী
এর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফতেয়াবাদ ১১ কেভি-এফ/১, এফ/৪ এবং এফ/৫ এর আওতায় ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন শিকারপুর, বটতলী, যুগির হাট, আমানবাজার, খন্দকিয়া, নন্দীরহাট, বাদামতল, মাহমুদাবাদ ও আশপাশের এলাকাসমূহ।

পটিয়া-কর্ণফুলী
শনিবার, ২১ নভেম্বর ২০২০ — সকাল ৯টা থেকে বিকেল ৫টা
বিতরণ বিভাগ—পটিয়া
এর আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীনে জুলদা-ফিসহারবার ৩৩ কেভি লাইন, ১১ কেভি হাজি বাড়ি লাইন, ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি মৌলভী বাজার লাইন, নিমতল, ডায়মন্ড, কন্নাখালী, দরবার, মৌলভীবাজার টেম্পো স্টেশন, ডাঙ্গারচর, হাজী বাড়ি, ডায়মন্ড ব্রিজ, গোয়ালপাড়া ও আশেপাশের এলাকা।

ফিসহারবার ১, ২, ৩, ৪, ৫, ৬ নম্বর ফিডারের অধীনে বিএফডিসি, ইছানগর, কোস্টগার্ড ডায়মন্ড রোড, ব্রিজঘাট, চরলক্ষ্যা, চরপাথরঘাটা, কর্ণফুলী থানা, আলী হোসেন মার্কেট, সৈন্যারটেক, খুইদ্দ্যারটেক, মইজ্জ্যারটেক, টোলব্রিজ, সিডিএ আবাসিক, এস আলম গ্রুপ ও আশেপাশের এলাকাসমূহ।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল