আবুধাবির সড়কে প্রাণ গেল রাঙ্গুনিয়ার মনিরসহ দুইজনের

আবুধাবির সড়কে প্রাণ গেল রাঙ্গুনিয়ার মনিরসহ দুইজনের

 মুহাম্মদ মোরশেদ আলম, ইউএই প্রতিনিধি
  ২০২০-১১-২৯: ০৮:৩১ পিএম

আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছে দুই বাংলাদেশি। শুক্রবার (২৮ নভেম্বর) সকালে আবুধাবির তারিফ সড়কে ঐ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম মোহাম্মদ মনির (৩১) ও সুমন আখন্দ (২৭)।

নিহত মনির চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার পূর্ব সরফভাটার নুরুল আনোয়ারের ছেলে। তাদের বাড়ি কালুরহাট বড় মাদ্রাসার পাশে। নিহত সুমন আখন্দ বরিশালের গৌড়নদী থানার আনোয়ার হোসেন আখন্দের ছেলে।

নিহতদের বন্ধু মোহাম্মদ সাইফ ও রিয়াদ হোসেন হৃদয় জানান, তারিফ সড়কের শেষ সীমান্তে একটি পেট্রোল ফিলিং স্টেশনের নির্মাণ কাজ তদারকি করতে যাওয়ার সময় তাদের বহন করা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের পাশের ব্যারিয়ারে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুমনের।

খবর পেয়ে পুলিশ দুর্ঘটনায় গুরুতর আহত মনির ও গাড়ি চালক মামুনকে উদ্ধার করে আবুধাবির মাফরাক হাসপাতালে ভর্তি করে। শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মনিরের মৃত্যু হয়। এ ঘটনায় আহত গাড়ির চালক মোহাম্মদ মামুন চিকিৎসাধীন আছেন।

মোহাম্মদ মনির ও সুমনের লাশ বানিয়াস হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত সুমনের বন্ধু সাইফ জানান, মনির অবিবাহিত ছিলেন, তবে দুই বছর আগে সুমনের আখন্দ ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। বিয়ের অনুষ্ঠানের জন্য ফেব্রুয়ারিতে তার দেশে যাওয়ার কথা ছিল। কিন্তু তাই আগেই না ফেরার দেশেই চলে গেলেন।

এ বিষয়ে আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর মুহাম্মদ আবদুল মিয়া নিহতদের লাশ দ্রুত দেশে পাঠাতে দূতাবাসের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তিনি একে দুঃখজনক ঘটনা অভিহিত করে প্রবাসীদের সাবধানে গাড়ী চালানোর পরামর্শ দেন। 
 


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল