মুজিববর্ষ ফুটবলে কক্সবাজার চ্যাম্পিয়ন

মুজিববর্ষ ফুটবলে কক্সবাজার চ্যাম্পিয়ন

 স্পোর্টস ডেস্ক
  ২০২০-১২-১১: ০৮:৩৮ পিএম

মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ২০২০ এ কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন ১-০ গোলে ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। 

চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে এবং এস. আলম গ্রুপের পৃষ্ঠপোষকতায় খেলা শেষে পুরস্কার বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান সামশুল হক চৌধুরী এমপি। 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান আলী আব্বাস। 

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো: আলমগীরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ভেন্যূ পরিচালনা কমিটির আহ্বায়ক মো: হাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ এর সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির কো-অর্ডিনেটর আ.ন.ম. ওয়াহিদ দুলাল, স্পন্সর প্রতিষ্ঠান এস. আলম গ্রুপের প্রতিনিধি এডভোকেট হোসেন রানা, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, বান্দরবান পৌরসভার মেয়র ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবি, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, সিজেকেএস ও সিডিএফএ এর কর্মকর্তা ও কাউন্সিলরবৃন্দ, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, প্রশিক্ষক, কর্মকর্তারা।  
 


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল