করোনা কেড়ে নিল সিএমপির আরও এক সদস্য

করোনা কেড়ে নিল সিএমপির আরও এক সদস্য

 নিজস্ব প্রতিবেদক
  ২০২১-০২-১৯: ০৮:২৯ পিএম

করোনায় মারা গেলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আরও এক সদস্য। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৫টায়  কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ইপিজেড থানাধীন নিউমুরিং পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

সিএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে মোহাম্মদ সাহেব আলী গত ২৮ জানুয়ারী দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য প্রথমে চট্টগ্রাম বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত ২৯-জানুয়ারী রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাস পরীক্ষা করা হলে তিনি কোভিড ১৯ পজিটিভ শনাক্ত হন।

মোহাম্মদ সাহেব আলী ১৯৮৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন পুরান আদালত পাড়া এলাকায়। সেখানে আত্মীয় স্বজন ছাড়াও পুলিশ সদস্যদের অংশগ্রহণে তাঁর জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ০২(দুই) কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল