বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ১৮

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ১৮

 নিজস্ব প্রতিবেদক
  ২০২১-০২-২১: ০৯:৩৩ এএম

বগুড়ার শেরপুরে কলেজ গেট এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৮ জন।

প্রাথমিকভাবে জানা যায়, ঢাকা থেকে বগুড়াগামী এহসান পরিবহন এবং পঞ্চগড় থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস এবং ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঢাকা-রংপুর মহাসড়কে চারলেনের কাজ চলমান থাকার কারণে রাস্তা অনেকটা সংকীর্ণ হয়ে গেছে। এ অবস্থায় যানবাহনগুলো স্বাভাবিকভাবে চলাচল করতে পারছে না। এ কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

দুর্ঘটনায় আহতরা শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি আছেন। নিহতদের মধ্যে রয়েছেন এহসান পরিবহনের চালক, হেলপার এবং ট্রাকের ড্রাইভার। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পরপরই উৎসুক জনতার ভিড়ের কারণে দুর্ঘটনাস্থলের দুই দিকে যানজটের সৃষ্টি হয়েছে। হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস এবং ট্রাক সরিয়ে নেওয়ার চেষ্টা করছে।

বগুড়া জেলার পুলিশ সুপার আশরাফ আলী ভূঞা জানান, বগুড়ার শেরপুরে কলেজ গেট এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত ৬ জন নিহতের খবর পাওয়া গেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে।


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল