ইয়াবা-গুলি দিয়ে ব্যবসায়িকে ফাঁসানোর চেষ্টা, গ্রেফতার পাঁচ

ইয়াবা-গুলি দিয়ে ব্যবসায়িকে ফাঁসানোর চেষ্টা, গ্রেফতার পাঁচ

 নিজস্ব প্রতিবেদক
  ২০২১-০২-২১: ০৪:২০ পিএম

নগরের খুলশী থানার নাসিরাবাদ এলাকায় এক ব্যবসায়ীকে ইয়াবা ও গুলি দিয়ে ফাঁসাতে গিয়ে পাঁচ জন গ্রেফতার হয়েছেন।

রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে নগর গোয়েন্দা পুলিশ উত্তর বিভাগের কার্যালয়ে আয়োজিত এক ব্রিফিংয়ে এসব বিষয়টি জানানো হয়।

গ্রেফতার পাঁচজন হলেন- ইফতেখার করিম চৌধুরী (৪৮), মো. সোহেল (২৬), মো. ফয়সাল (২০), মো. নজরুল ইসলাম (৪২) ও মো. জামাল হোসেন (৪১)।

নগর গোয়েন্দা পুলিশের এডিসি শাহ মো. আব্দুর রউফ জানান, শনিবার সন্ধ্যয় সোর্সের কাছ থেকে তারা জানতে পারেন, হেয়ার এন্ড ফেয়ার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ইয়াবা ও কার্তুজ রক্ষিত আছে। খবর পেয়েই অভিযানে নামে নগর গোয়েন্দা পুলিশের বিশেষ টিম। সেখানে গিয়ে সোর্সের দেখানো মতে, গ্রাহকের বসার সোফার নিচ থেকে ২০০ পিস ইয়াবা ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করে। কিন্তু সোফার নিচে ইয়াবা ও কার্তুজ দেখে তাদের মধ্যে সন্দেহ হয়।

তিনি বলেন, "বিষয়টি নিয়ে আমাদের সন্দেহ হলে তাৎক্ষণিক ওই প্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করি। সিসিটিভি ফুটেজে তখন সেখানে সোফায় বসা এক যুবককে সোফার নিচে ইয়াবা ও গুলি রাখতে দেখা যায়। সেখান থেকেই মো. ফয়সালকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে বাকি চারজনকে গ্রেফতার করা হয়।"

শাহ মো. আবদুর রউফ বলেন, "গ্রেফতার যুবকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেয়ার অ্যান্ড ফেয়ারের মালিক মো. মান্নান শেখকে ফাঁসানোর জন্য সেখানে ইয়াবা ও গুলি রেখেছে বলে স্বীকার করেছে। তবে তারা কী কারণে এমন কাজ করেছে, তা বলেনি। আমরা আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবো।"


নিউজটি শেয়ার করুন

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল