পতেঙ্গায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

পতেঙ্গায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

 নিজস্ব প্রতিবেদক
  ২০১৯-০৮-০৫: ০৯:৩৮ পিএম

নগরের পতেঙ্গায় একটি বেসরকারি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ ওই স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমানকে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ আগস্ট) বেলা ১২টার দিকে উত্তর পতেঙ্গার মুসলিমাবাদ সড়কের ‘পতেঙ্গা গ্রামার স্কুল’ থেকে তাকে আটক করা হয়। আটককৃত প্রধান শিক্ষক মতিউর রহমান পটুয়াখালীর কুয়াকাটার কুলাপাড়া এলাকার মো. লতিফের ছেলে।

এলাকাবাসী ও ভুক্তভোগী ওই ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক নিয়মিত ক্লাস না করিয়ে শিক্ষার্থীদের তার রুমে ডেকে নিয়ে শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত দিতেন। এছাড়াও শিক্ষার্থীদের বিভিন্ন রকমের খারাপ কথা বলারও অভিযোগ ওই শিক্ষকের বিরুদ্ধে। সোমবার ভুক্তভোগী ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিভাবক ও এলাকাবাসী মিলে ‘পতেঙ্গা গ্রামার স্কুলের’ ওই প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখে। পরে পতেঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসী স্কুলের গেইটে ভাঙচুর চালায় এবং সড়ক অবরোধ করে শিক্ষকের শাস্তির দাবি জানায়।

‘পতেঙ্গা গ্রামার স্কুলের’ কয়েকজন শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে জানান, এ ঘটনার কয়েক মাস আগেও একই অভিযোগে প্রধান শিক্ষক মতিউর রহমান দীর্ঘদিন জেল খাটেন।

এ ব্যাপারে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, অভিযুক্ত ওই প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


ইউটিউব সাবস্ক্রাইব করুন